• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন

শেরপুরের শ্রীবরদী উপজেলাতে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৯ ফেব্রুয়ারি বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোট শ্রীবরদী শাখার উদ্যোগে মানববন্ধন করা হয়।

নাগের চাউলিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মো. রেজাউল করিমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক ঐক্যজোট শ্রীবরদী শাখার আহবায়ক ও ধাতুয়া মরিয়ম স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, শ্রীবরদী শাখার সদস্য সচিব ও চাংপাড়া এসকে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ সুলাইমান, কুরুয়া দক্ষিণ পাড়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সেকদি এসকে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মো. হেলাল মিয়া, পূর্ব খরিয়া স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মোছা. লাকী প্রমুখ।

বক্তারা বলেন, আমরা দীর্ঘদিন থেকে স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসায় শিক্ষকতা করে আসছি। আমরা কোন বেতন ভাতা না পাওয়ায় খুবই মানবেতর জীবন যাপন করে আসছি। দ্রুত সকল স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের জন্য সরকারের কাছে জোর দাবি জানান তারা।

মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।